সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৩৬

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

বরিশালে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধরের অভিযোগ

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ বরিশাল-৫ আসনের স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মীকে মারধর ও নির্বাচনি প্রচারে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

রোববার বিকালে পৌনে ৪টার দিকে নগরীর নিউ সাকুর্লার রোডে স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন রিপনের দুই সমর্থককে মারধর করা হয় বলে রিপন নিজেই অভিযোগ করেছেন।

এ ঘটনায় বরিশাল-৫ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কর্নেল অব. জাহিদ ফারুক শামীমের এক কর্মীর বিরুদ্ধে অভিযোগ করেছেন রিপন।

আহত আরিফ খান ও নাজমুল হোসেনকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাজমুল হোসেন বলেন, তিনি, আরিফ ও কয়েকজন নারী কর্মীসহ সালাহউদ্দিন রিপনের ট্রাক প্রতীকের সমর্থনে নগরীর ফরেস্টারবাড়ী এলাকায় প্রচার চালাচ্ছিলেন। পথে নিউ সার্কুলার রোডে হার্ট ফাউন্ডেশনের সামনে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে লিয়ন নামের একজন তাদের মারধর করে।

এ সময় তাদের সঙ্গে থাকা নারী কর্মীদের কটূক্তি করা হয় বলেও অভিযোগ করেন তিনি।

আহত কর্মীদের হাসপাতালে দেখতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী সালাহউদ্দিন সাংবাদিকদের বলেন, “বরিশাল-৫ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাহিদ ফারুক শামীমের কর্মীরা আমার নির্বাচনি প্রচারে বাধা দিয়েছে এবং কর্মীদের মারধর করে আহত করেছে।

এছাড়া নগরীর ১৬ নম্বর ও ২১ নম্বর ওয়ার্ডে প্রচার মাইকে বন্ধ করে দিয়েছে। আর নগরীর ২৫ নম্বর ওয়ার্ডে প্রচার মাইক ভাঙচুর করা হয়েছে; পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় পুলিশ কমিশনারের কাছে মৌখিক অভিযোগ দেওয়া হয়েছে। রিটানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেওয়া হবে।

এদিকে ছাত্রলীগ কর্মী রেজানুর রহমান লিয়ন অভিযোগ অস্বীকার করে বলেন, এ ধরনের কোনো ঘটনাই ঘটেনি। আমি নৌকার নির্বাচনি সভায় রয়েছি।

এ বিষয়ে পুলিশ কমিশনার জিহাদুল কবির বলেন, আমি অভিযোগ পেয়েছি। ব্যবস্থা নেওয়ার জন্য ওসিকে নির্দেশ দিয়েছি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net